IMG-LOGO

বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নাটোরে ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১ফুলবাড়ীতে এক বাড়ীর বিদ্যুৎ বিল আর এক বাড়ীতেরাসিকের কর্মকর্তা/কর্মচারীগণের ক্ষেত্রে সর্বজনীন পেনশন চালুকরণের নিমিত্তে সভাবদলগাছীতে দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধনমান্দায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যুপোরশার পূণর্ভবা এখন বালুচরনন্দীগ্রামের বৃন্দাবন পাড়া হরিবাসর পরিদর্শনে এমপিচাইনিজ কুড়ালসহ আটক কিশোরকে ছেড়ে দিল পুলিশচেয়ারম্যান পদে আ.লীগের চার সহ ৬ জনের মনোনয়ন দাখিলচার দিনে রাজস্ব আয় সাড়ে ১৬ লাখঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সভাপতিকে সংবর্ধনাসাপাহারে বাংলা নববর্ষ বরনদরিদ্রদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে সরকার : গামামহাদেবপুরে চেয়ারম্যান ৮ ও ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিলপাল্টা হামলা চালাতে মরিয়া হয়ে উঠেছে ইসরায়েল

আজকের রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবেলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে।

বৃষ: সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্য নিয়ে ব্যবহার করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনও কারণে মনে ভীতি জন্মাতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আধ্যাত্মিক কাজে শান্তি লাভ।

মিথুন: সম্মানপ্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে উদ্বেগ বৃদ্ধি। খুব নিকট কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে।

কর্কট: প্রশাসনিক কোনও দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কারণে নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়িতে নতুন কিছু কেনার আলোচনা হতে পারে।

সিংহ: আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে রেহাই পেতে পারেন।

কন্যা: অংশীদারি ব্যবসায় লাভ বাড়তে পারে। বন্ধুর কোনও কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও রোগের চাপ বৃদ্ধি। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনও আলোচনা।

তুলা: কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা। ব্যবসায় কোনও বাধা আসতে পারে। চাকরির স্থানে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে ভাল আয় আসতে পারে।

বৃশ্চিক: যে কোনও দিক থেকে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ। কোনও আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে বাসরত কোনও বন্ধুর খবর আসতে পারে। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে।

ধনু: বাড়তি আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। শিল্পীদের জন্য ভাল সময়। প্রেমের ব্যাপারে অবসাদ বাড়তে পারে। ব্যবসায় লাভ বৃদ্ধি। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কোনও কাজ সেরে ফেলুন।

মকর: আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য শান্তি লাভ। নতুন কোনও কাজের দিকে ঝোঁক বৃদ্ধি পাবে। হাতের কাজের জন্য সুনাম হতে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি। ব্যবসায় খুব ভাল সুযোগ পাবেন।

কুম্ভ: প্রিয়জনের কোনও খবর না পাওয়ায় মনখারাপ। ব্যবসায় উন্নতির যোগ। আজকের দিনটি ভাল-খারাপ মিশিয়ে কাটবে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি।

মীন: বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন।বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমে অশান্তি থেকে বিচ্ছেদ পর্যন্ত ঘটতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news