IMG-LOGO

মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নাটোরে ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১ফুলবাড়ীতে এক বাড়ীর বিদ্যুৎ বিল আর এক বাড়ীতেরাসিকের কর্মকর্তা/কর্মচারীগণের ক্ষেত্রে সর্বজনীন পেনশন চালুকরণের নিমিত্তে সভাবদলগাছীতে দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধনমান্দায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যুপোরশার পূণর্ভবা এখন বালুচরনন্দীগ্রামের বৃন্দাবন পাড়া হরিবাসর পরিদর্শনে এমপিচাইনিজ কুড়ালসহ আটক কিশোরকে ছেড়ে দিল পুলিশচেয়ারম্যান পদে আ.লীগের চার সহ ৬ জনের মনোনয়ন দাখিলচার দিনে রাজস্ব আয় সাড়ে ১৬ লাখঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সভাপতিকে সংবর্ধনাসাপাহারে বাংলা নববর্ষ বরনদরিদ্রদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে সরকার : গামামহাদেবপুরে চেয়ারম্যান ৮ ও ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিলপাল্টা হামলা চালাতে মরিয়া হয়ে উঠেছে ইসরায়েল
Home >> রাজনীতি >> টপ নিউজ >> ‘বঙ্গবন্ধু শোষিতদের ন্যায্য অধিকারের জন্য লড়াই সংগ্রাম করে গেছেন’

‘বঙ্গবন্ধু শোষিতদের ন্যায্য অধিকারের জন্য লড়াই সংগ্রাম করে গেছেন’

ধূমকেতু প্রতিবেদক, নিয়ামতপুর : বঙ্গবন্ধু শোষিতদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য সারা জীবন লড়াই সংগ্রাম করে গেছেন। আমরা তারই আদর্শের সৈনিক। আমরাও বঙ্গবন্ধুর আদর্শকে মেনে দেশের জন্য, দেশের মানুষের জন্য লড়াই সংগ্রাম করে যাবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর শক্ত হাতে দেশ পরিচালনা করছেন বলেই বৈশ্বিক মহামারী করোনা কালেও কাউকে না খেয়ে থাকতে হয়নি। সারা বিশ্বের তুলনায় বাংলাদেশে মৃত্যুর হারও অত্যান্ত কম।

গত ২৪ নভেম্বর মঙ্গলবার বেলা ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে রবি ২০২০-২০২১ অর্থ বছরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূলে বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, যতদিন আমরা করোনার ভ্যাকসিন না পাই, ততদিন মাস্কই আমাদের একমাত্র ভ্যাকসিন। তাই সবাইকে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে হবে। নো মাস্ক, নো সার্ভিস, নো মাস্ক, নো সেলস, নো মাস্ক, নো ইন্ট্রি। নিজেকে রক্ষা এবং দেশকে রক্ষার জন্য বাড়ীর বাইরে আসার সময় প্রত্যেককে মাস্ক মুখে লাগিয়ে বের হতে হবে।

প্রধান অতিথি আরো বলেন, আমি নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নির্দেশ দিতে চাই আপনারা সবাই মাস্ক ব্যবহার করবেন এবং অন্যকেও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করবেন।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার, অফিসার ইন চার্জ হুমায়ন কবির।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, উপজেলা কৃষি অফিসার আমির আব্দুল্লাহ মোঃ ওয়াহিদুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চন্দননগর ইউপির সাবেক চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, সহ-সভাপতি ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তরিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তোফাজ্জল হোসেন, সহকারী প্রকৌশলী (বিএমডিএ) মতিউর রহমান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) নূর-ই-আলম সিদ্দিকী, ভাবিচা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক।

আরও উপস্থিত ছিলেন, হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, রসুলপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি, পাড়ইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, উপজেলা কৃষকলীগের আহবায়ক ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সাবেক সাধারণ সম্পাদক অবিনাষ মহন্ত, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, সদস্য আইনুল হক প্রমুখ।

উপজেলায় পূর্ণবাসন কর্মসূচী ও প্রণোদনা কর্মসূচীর আওতায় ৪ হাজার ৫শ ৪০ জন কৃষকের মাঝে ৩৮ লক্ষ ৯০ হাজার ৫শ ১০ টাকার বিভিন্ন ফসলের বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news