IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> রাজনীতি >> নিয়ামতপুরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

নিয়ামতপুরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

ধূমকেতু প্রতিবেদক, নিয়ামতপুর : সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশের যে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, মৌলবাদের বিস্তার পরিলক্ষিত হচ্ছে তার বিরুদ্ধে নিয়ামতপুর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃস্টতা দেখাবে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই বাংলার মাটিতে তাদেরকে প্রতিহত করবে।

সোমবার বেলা ৪টায় নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে তিন মাথার মোড় হয়ে জেলা পরিষদ অডিটোরিয়ামের মেইন গেইটের সামনে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ নিয়ামতপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার হোসেন সাগরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, হাজিনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ময়েন উদ্দিন জুয়েল।

বক্তারা বলেন, এদেশ মুসলমানের, এদেশ হিন্দুর, এদেশ খ্রিষ্টানের, এদেশ বৌদ্ধ স¤প্রদায়েরসহ সকল ধর্মের মানুষের। যার যার ধর্ম সেই সেই পালন করবে। কিন্তু রাষ্ট্র আমাদের সবার। আমরা বাঙালি জাতি এই অস¤প্রদায়িক চেতনা নিয়েই পথ চলেছি। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অস¤প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সম্পাদক আতিকুল ইসলাম বাদশা, সাংগঠনিক সম্পাদক স্বপন আহমেদ ষ্টার, আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক সঞ্জিত কুমার, অর্থ সম্পাদক মোরশেদ আলম মঠু, শেখ রাসেল পরিষদ নিয়ামতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহাদী হাসান পায়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হোসেন মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য শাহজামাল, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সালেহ আহমেদ তারেক, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ইব্রাহীম মিলন, রসুলপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমরান হোসেন জুয়েল, যুবলীগ নেতা মুক্তার হোসেন, ছাত্রলীগ নেতা রিপন, আব্দুল্লাহ আল বাকী, আশিকুজ্জামান আশিক, আরিফুজ্জামান প্রমুখ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news