IMG-LOGO

শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্পজুমায় দ্রুত উপস্থিতে যে সওয়াব লাভ হয়রাজনৈতিক আশ্রয় চাওয়া আবেদনকারীদের দুঃসংবাদ দিল যুক্তরাজ্যঘুমের মধ্যে মুখ থেকে লালা ঝরে কেন৬ জুন বাজেট দেবো, বাস্তবায়নও করবো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘ডোনাল্ড লুর পর ফখরুলের বক্তব্যের কোনো মূল্য নেই’হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহতএকনেকে আড়াই লাখ কোটি টাকার এডিপি অনুমোদনগোদাগাড়ীতে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতকএসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের কলেজে ভর্তির নীতিমালা প্রকাশচলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচনের দাবি নিপুণেরফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে আগুনবিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়লো ক্রিকেট দলরাফায় হামলা নিয়ে ইসরাইলকে হুঁশিয়ারি দিল ইইউকান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন অভিনেত্রী ভাবনা
Home >> রাজনীতি >> রাণীনগর-আত্রাই উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

রাণীনগর-আত্রাই উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

উপজেলা নির্বাচন

ফাইল ফটো

ধূমকেতু প্রতিবেদক, রাণীনগর : আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে নওগাঁর রাণীনগর এবং আত্রাই উপজেলায় তিনটি পদে মোট ৩৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে রাণীনগরে ২২জন এবং আত্রাই উপজেলায় ১৬জন মনোনয়নপত্র দাখিল করেন।

আত্রাই উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার (২মে) বিকেল চারটা পর্যন্ত আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবাদুর রহমান প্রামানিক, সাধারণ সম্পাদক আক্কাস আলী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মমতাজ বেগম, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন, আওয়ামী লীগ সমর্থক সন’ কুমার, দিঘা বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহাতাব উদ্দীন, আজিজুর রহমান ও একরামুল বারী।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান হাফিজুল শেখ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফছার প্রামানিক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেরিনা আকতার, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ফেরদৌসী ইয়াছমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামছুন নাহার, মিতু বানু এবং রওশন আরা পারভীন।

এদিকে রাণীনগর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এই উপজেলায় তিনটি পদে মোট ২২জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১০জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, সাবেক এমপি আনোয়ার হোসেন হেলালের ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদার, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বিএ, আসাদুজ্জামান আসাদ, সুজিত কুমার সাহা, আসাদুজ্জামান পলাশ, মির মোয়াজ্জেম হোসেন, ইয়াকুব আলী প্রামানিক, আহসান হাবিব মিলন, গোলাম রাব্বানী এবং আবাদপুকুর কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মামুন হোসেন, সাদেকুল ইসলাম, তুষার বুলবুল, জাহাঙ্গীর আলম, প্রদ্যুত কুমার ও মামুন হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, বেদেনা বেগম, রুমা বেগম, মমতাজ বেগম এবং মর্জিনা।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunews

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news