IMG-LOGO

বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় বিদ্যুতের আগুনে ভূষ্মিভূত ৮ বসতবাড়িগোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতীক বরাদ্দরাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানারাণীনগরে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণবাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সইইইউ’র নিষেধাজ্ঞা নিয়ে যা বলল ইরানের পররাষ্ট্রমন্ত্রীনন্দীগ্রামে বিনামূল্যে সার-বীজ বিতরণআজ কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকআজ যেসব অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারেঢাকায় দুদিনের সফরে কাতারের আমির শেখ তামিমইসরায়েলি সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগগোমস্তাপুরে ৪ জনের মনোনয়ন প্রত্যাহারযুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয়ের আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনারকারখানায় ট্রেড ইউনিয়ন করা যাবেকক্সবাজারে গুলিতে প্রাণ গেল বাবা-ছেলের
Home >> রাজনীতি >> পবা বিএনপির সভা ও দোয়া মাহফিল

পবা বিএনপির সভা ও দোয়া মাহফিল

ধূমকেতু প্রতিবেদক : বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পবা বিএনপির আয়োজনে গতকাল বৃহস্পতিবার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পবা বিএনপির আহ্বায়ক সেলিম রেজা বাচ্চু।

প্রদান অতিথি ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশ্হাী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

বিশেষ অতিথি ছিলেন, নওহাটা পৌর বিএনপির আহবায়ক ও পৌর মেয়র আলহাজ শেখ মকবুল হোসেন, রাজশাহী জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, জেলা বিএনপির সদস্য শাহজাহান আলী, আব্দুর রাজ্জাক, পবা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজু, আলমগীর হোসেন, সদস্য সচিব মোজাফ্ফর হোসেন ও রাজশাহী মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু।

এসময় উপস্থিত ছিলেন, পারিলা ইউপি বিএনপির আহবায়ক রেজাউল ইসলাম, হুজরীপাড়া ইউপি আহবায়ক আবুল কালাম আজাদ, হরিপুর ইউপি আহবায়ক কায়মুদ্দিন, হড়গ্রাম ইউপি আহবায়ক আনারুল ইসলাম, দর্শনপাড়া ইউপি আহবায়ক আব্দুস সালাম, পাড়িলা ইউপি সদস্য সচিব মকলেসুর রহমান, হুজরীপাড়ার সদস্য সচিব মোতাহার হোসেন, পবা উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আহম্মেদ, যুগ্ম আহবায়ক তাইজুল ইসলাম, সোহেল রানা, কামরুজ্জামান কামরু, হাবিবুর রহমান হাবীব ও আক্তারুজ্জামান।

এছাড়াও আবুল কাশেম, আবুল কালাম আজাদ, রাজু আহম্মেদ, আসাদুজ্জামান বাবু, পবা স্বেচ্ছাসবক দলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, হড়গ্রাম বিএনপি’র যুগ্ম আহবায়ক নাজিমুদ্দিন, দামকুড়া বিএনপি’র সাধারণ সম্পাদক নওশাদ আলী, হরিয়ান বিএনপি’র সাবেক সভাপতি আব্দুর রহমান,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, পবা থানা ছাত্রদলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম দুলাল, পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আল আমিন, সদস্য সচিব হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, হাসান আলী ও সোহেল রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news