IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগরাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে সংবাদ সম্মেলনগোমস্তাপুরে প্রচার-প্রচারনায় প্রার্থীরারাজশাহীতে ‘গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের উদ্বোধনআপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগমধুখালীতে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন‘মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা’মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েলের জন্য সহায়তা বিল পাসথাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘আইপিএলের মতো রান হবে না বিশ্বকাপে’মোহনপুরে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা বকুলেরগোমস্তাপুরে ব্যস্ত সময় পার করলেন রাজশাহী বিভাগীয় কমিশনারজেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে মেয়রকে সম্মাননা স্মারক প্রদানমান্দায় বিদ্যুতের আগুনে ভূষ্মিভূত ৮ বসতবাড়িগোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতীক বরাদ্দ
Home >> রাজশাহী >> উলামা কল্যাণ পরিষদ রাজশাহীর নবগঠিত কমিটির সভা

উলামা কল্যাণ পরিষদ রাজশাহীর নবগঠিত কমিটির সভা

ধূমকেতু প্রতিবেদক : উলামা কল্যাণ পরিষদ রাজশাহীর নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উলামা কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ইমাম-আলেম-উলামাদের কল্যাণে কাজ করে যেতে চাই। নগরভবনে ধর্মীয় শাখা খোলা আছে। সেখানে ইমামগণ বিভিন্ন কার্যক্রম করতে পারেন। এছাড়াও উলামা কল্যাণ পরিষদের স্থায়ী কার্যালয় প্রদানের বিষয়ে আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকে নানা উদ্যোগ গ্রহণ করেছেন। দফায় দফায় খাদ্য, নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। টিকার প্রাপ্তিতা নিশ্চিত করেছেন। দেশের সকল নাগরিকদের করোনা পরিস্থিতি মোকাবিলায় সহায়তা অব্যাহত রাখতে আমাদের নির্দেশনা দিয়েছেন সে মোতাবেক তা অব্যাহত রেখেছি।

উলামা কল্যাণ পরিষদ রাজশাহীর নবগঠিত কমিটির সভাপতি সাহেব বাজার বড় মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল গণির সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন, কবি আরিফুল হক কুমার।

আরেও বক্তব্য রাখেন, উলামা কল্যাণ পরিষদ সাবেক সভাপতি ও নবগঠিত কমিটির সদস্য মাওলানা আইয়ুব আলী, নবগঠিত সিনিয়র সহ সভাপতি মদিনাতুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুকাদ্দেসুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুফতি মাওলানা ওমর ফারুক।

নবগঠিত কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন মুফতি শাহাদাত আলী।

উপদেষ্টা হিসেবে আছেন মাওলানা জামাল উদ্দিন মাহমুদ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক জালাল উদ্দিন (পদাধিকার বলে), ইমাম প্রশিক্ষণ একাডেমীর উপ পরিচালক ডা. আসেম আলী (পদাধিকার বলে), ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা, এহসানুল হক দুলু, মাওলানা এএইচ এম শহীদুল ইসলাম, ড. কাউসার হোসাইন, হাফেজ মোজাম্মেল হক, মাওলানা রুহুল আমিন, মুফতি মইনুল ইসলাম মুফতি মইনুল ইসলাম, মুফতি আবু তাহের, মাওলানা সাইদুজ্জামান।

নবকমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন, যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা ইলিয়াল আলী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ শাহাদত হোসেন, ত্রাণ, আইন ও বিচার বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা শামসুদ্দীন মাজাহেরী, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা মোহাররম হোসেন, প্রচার সম্পাদক মাওলানা গোলাম নুর, উপ-প্রচার সম্পাদক মাওলানা মুক্তার হোসেন, কোষাধ্যক্ষ মাওলানা হোসাইন আহমাদ, দপ্তর সম্পাদক হাফেজ কামাল হোসেন, কার্য নির্বাহী সদস্য মাওলানা শামসুল হক, মাওলানা আব্দুস সোবহান, মাওলানা দেলোয়ার হোসেন, সদস্য মাওলানা ক্বারী মামুনুর রশীদ, মাওলানা মোঃ নাজমুল হুদা, হাফেজ রওফুল ইসলাম রনি, মাওলানা মাজেদুর।

সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা আব্দুল গণি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news