IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘দলীয় সিদ্ধান্ত আর নির্বাচন কমিশনের আইন এক নয়’উত্তেজনায় ইরান ইসরাইলবিয়ে না করলেও ৩ সন্তান নিয়ে সংসার করছেন মিমি চক্রবর্তীনন্দীগ্রামে এক রাতে ৪ গরু চুরিশিক্ষা প্রতিষ্ঠানে ৭ দিন ছুটি ঘোষণাহজ প্যাকেজের খরচ কমলোফের অনলাইনে বদলি আবেদনের সুযোগ প্রাথমিক শিক্ষকদেরআরও তিন দিন থাকবে তাপপ্রবাহভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণবাড়তে পারে তেলের দামইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস
Home >> রাজশাহী >> বাঘায় প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে উপচেপড়া ভিড়

বাঘায় প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে উপচেপড়া ভিড়

ধূমকেতু প্রতিবেদক, বাঘা : বৈরী আবহাওয়া উপেক্ষা করে রাজশাহীর বাঘায় অধ্যক্ষ সামরুল হোসেনের সার্বিক সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকাশ ৪.৩০ মিনিটে আড়ানী ইউনিয়ন এর সোনাদহ বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ সামরুল হোসেন।

আনন্দ র‍্যালি ও আলোচনা সভা শেষে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত ৮ শতাধিক মানুষের মাঝে রান্নাকরা (প্যাকেট) খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব লুৎফর সরকার, অধ্যক্ষ আমজাদ হোসেন (ভারপ্রাপ্ত), আড়ানী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ সরকার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নবাব আলী, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, আড়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফ আলী (হাইড্রোজ), কৃষকলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাধন আলী, ৯নং ইউপি সদস্য সলিম সরকার সহ প্রায় ৮ শতাধিক আড়ানী ইউনিয়নের জনসাধারণ।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নবাব আলী বলেন, আব্দুর রহমান সরকার বি এম কলেজের অধ্যক্ষ, আড়ানী ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক, আড়ানী ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের পরিচালক, সোনাদহ বাজার কমিটির সভাপতি, আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেন তিনি এলাকায় অসংখ্য যুবকের কর্মসংস্থার ব্যবস্থা করেছেন। তিনি একজন প্রকৃত মুজিব আদর্শের সৈনিক। অধ্যক্ষ সামরুল হোসেন আড়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলে আড়ানী ইউনিয়নসহ এলাকার আরো উন্নয়ন হবে বলে আমি মনে করি।

অধ্যক্ষ সামরুল হোসেন বলেন, আসন্ন ৬ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি আশা করি শেখ হাসিনা ও তাঁর আস্থাভাজন পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট- বাঘা শ্রেষ্ঠ অভিভাবক আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম ভাই আগামী নির্বাচনে আমাকে নৌকা প্রতিকের মনোনয়ন দিবেন। আমি মনোনয়ন পেলে আড়ানী ইউনিয়ন বাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে আমি আশাবাদী।

এছাড়াও তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার নেতা পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম ভাইয়ের সহায়তায় ও দিক নির্দেশনায় আড়ানী ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে পরিনত করা সহ মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়েতুলার অঙ্গিকার করেন তিনি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news