IMG-LOGO

বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> রাজশাহী >> রাজশাহী শাহ্মখ্দুম থানা বিএনপির দোয়া মাহফিল

রাজশাহী শাহ্মখ্দুম থানা বিএনপির দোয়া মাহফিল

ধূমকেতু প্রতিবেদক : বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অসুস্থ্য নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনায় রাজশাহী শাহ্ মখ্দুম থানা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বোরবার বাদ আসর নগরীর শালবাগানস্থ বিএনপি কার্যালয়ে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সহীদুন নাহার কাজী হেনা, শাহ্ মখ্দুম থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহম্মেদ বাবু ও রাজশাহী মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটুসহ সকল অসুস্থ্য নেতৃবৃন্দের সুস্থতা কামনা এবং সকল মৃত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শাহ্ মখ্দুম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাসুদের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এসময় উপস্থিত ছিলেন, শাহ্ মখ্দুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সহ সভাপতি ফরিদ শেখ, ইসমাইল হোসেন ও আলাল, যুগ্ম সাধারণ সম্পাদক খোকন, ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল হোসেন, ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কালু, ১৫ ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বাবলু, ২১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার হোসেন, ১৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কালাম।

আরও উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মহানগর ছাত্র দলের সাধারণ সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবার আলী জ্যাকি ও সহ সভাপতি নাজমুস সাদাত সান, শাহ্ মখ্দুম থানা বিএনপির যুগ্ম আহবায়ক মিলন, আশরাফ, রন, হারান, শাহ্ মখদুম থানা ছাত্রদলের আহবায়ক ডলার ও সদস্য সচিব মৃদৃলসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

দোয়া পরিচালনা করেন, মালবাগান শাহী জামে মসজিদের পেশ ইমাম।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news