IMG-LOGO

শুক্রবার, ৬ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যানের পাল্টা সংবাদ সম্মেলননন্দীগ্রামের শ্রেষ্ট প্রধান শিক্ষক আলী আজম১৩ কারা কর্মকর্তাকে বদলিসাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান গ্রেপ্তার‘সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি’বাংলাদেশে হিন্দু-মুসলিমের মধ্যে কোন দাঙ্গা নেইমান্দায় যুবদলের কতিপয় নেতারবিরুদ্ধে বিএনপির প্রতিবাদ সভাবেলকুচিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শহীদী মার্চ পালনগোমস্তাপুরে ছাত্র জনতার শহীদি মার্চ পালনমোহনপুরে এনজিও কর্মকর্তা (ব্র্যাক) সড়ক দুর্ঘটনায় নিহততানোরে মডেল পাইলট স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগআ.লীগ সরকার পতনের একমাস, যে বার্তা দিলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসসিইসি আউয়াল কমিশনের পদত্যাগপত্র গ্রহণ করলেন রাষ্ট্রপতিগোমস্তাপুরে জোরপূর্বক দখলে নেয়া জমি ফিরিয়ে দেয়ার দাবিতে সংবাদ সম্মেলনমান্দা বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন
Home >> রাজনীতি >> তৃণমূল সুসংগঠিত থাকলে নৌকার বিজয় নিশ্চিত : এনামুল

নরদাশ ও শ্রীপুর ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা

তৃণমূল সুসংগঠিত থাকলে নৌকার বিজয় নিশ্চিত : এনামুল

ধূমকেতু প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ এবং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ২টি ইউনিয়নে একযোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

রোববার (৩ সেপ্টেম্বর) বিকেলে প্রধান অতিথি হিসেবে ২টি অনুষ্ঠানে ভাচ্যুয়ালি বক্তব্য রাখেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, জাতীয় নির্বাচন হচ্ছে দেশের স্বাধীনতা রক্ষার নির্বাচন। স্বাধীনতা বিরোধী একটি শক্তি দেশকে পিছনে ঠেলে দিতে মরিয়া হয়ে পড়েছে। নির্বাচন যতোই ঘনিয়ে আসছে তারা ততোই ষড়যন্ত্র করছে। দেশের মানুষ আর হত্যা, খুনের রাজনীতি চাই না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ নিরাপদে আছে। তাই পিছনে তাকানোর সময় নেই। নির্বাচনের কথা মাথায় নিয়ে সকল নেতৃবৃন্দকে ভোটারদের কাছে যেতে হবে। ইউনিয়ন থেকে ওয়ার্ড এবং গ্রাম কমিটির সকল নেতৃবৃন্দকে সক্রিয় হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। সংগঠনের প্রতিটি স্তরের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করতে হবে।

নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মুক্তার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মকুলের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, নরদাশ ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহŸায়ক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাসুদ রানা কামাল।

এসময় উপস্থিত ছিলেন, নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজামান টুকু, নরদাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আরকেএম মোসলেম উদ্দীন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, নরদাশ ইউনিয়ন ছাত্রলীগের আহŸায়ক শাহরিয়ার হোসেন তন্ময় সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অরপদিকে, শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীপুর ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহŸায়ক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সদস্য আকবর আলী, লোকমান আলী, জহুরুল ইসলাম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা উজ্জল হোসেনসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news