IMG-LOGO

বুধবার, ২৩শে অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজশাহীতে ১৭ দিনে তিন অটোরিকশা চালক খুন,আটক-৩রাণীনগরে গোয়াল ঘরের দরজা ভেঙে কৃষকের তিনটি গরু চুরিবাঘার জনবান্ধন ইউএনওকে বর্তমান কর্মস্থলে রাখার দাবিতে মানবন্ধনফুলবাড়ীতে এইচপিভি টিকার গুরুত্ব বিষয়ক আলোচনা সভাবিরোধপূর্ন জমি নিয়ে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলনরহনপুরে রেলস্টেশন চত্বরে পার্কিং তৈরির কাজে অবৈধ দখলদারদের বাধারাসিক প্রশাসকের সাথেচট্টগ্রাম সিটি মেয়রের সৌজন্য সাক্ষাৎমৎস্যজীবীদের উপর প্রভাবশালীদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশমানুষের শ্রদ্ধা ও ভালবাসায় শায়িত হলেন বিএনপি নেতা কায়েম উদ্দিন সরকাররাণীনগরে জমি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধারপাবনায় ননএমপিও অনার্স শিক্ষকদের মানববন্ধনবাসস্ট্যান্ডে ঘর নির্মাণ বন্ধ ও দখলমুক্ত করার দাবিতে মানববন্ধনলালপুরে মাইক্রোবাসের চাপায় শিশু শিক্ষার্থী নিহতমহাদেবপুরে ৫ দফা দাবীতে বৈষম্যবিরোধী ছাত্রদের বিক্ষোভ সমাবেশইউনিয়ন পরিষদের বাজেট ও কর্মপরিকল্পনা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মত বিনিময় সভা
Home >> টপ নিউজ >> রাজশাহী >> বাঘার জনবান্ধন ইউএনওকে বর্তমান কর্মস্থলে রাখার দাবিতে মানবন্ধন

বাঘার জনবান্ধন ইউএনওকে বর্তমান কর্মস্থলে রাখার দাবিতে মানবন্ধন

ধূমকেতু প্রতিবেদক,বাঘা : উপজেলা নির্বাহি অফিসার ( ইউএনও) হিসেবে রাজশাহীর বাঘায় যোগদানের পর জনকল্যাণমূখি কাজ করে সাধারন মানুষের কাছে ভালো মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন ইউএনও তরিকুল ইসলাম। বিশেষ করে দেশের পট পরিবর্তনের পর একসাথে অনেকগুলো দায়িত্ব পালন করেছেন ধৈর্য আর নিষ্ঠার সাথে। সেবা নিতে আসা মানুষগুলো বিমুখ হয়ে ফিরে যায়নি কখনো। এরমাঝে পদোন্নতি জনিত বদলির খবরে- মানববন্ধন কর্মসূচি পালনের মাধ্যমে বর্তমান কর্মস্থলে আরো কয়েকমাস রাখার দাবি করেছেন উপজেলার সচেতন মহল। বুধবার (২৩ অক্টোবর) উপজেলা চত্বরে ছাত্র-জনতার ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালনের মাধ্যমে এমন দাবি করা হয়েছে।

বক্তারা বলেন, একজন জনবান্ধব অফিসার ইউএনও তরিকুল ইসলাম। তার কার্যালয়ে সেবা নিতে আসা সাধারন মানুষকে যেভাবে সেবা দিয়েছেন,তাতে সৎ,নিষ্ঠাবান অফিসার হিসেবে মুগ্ধ করেছে। তার পদোন্নতিতে আমরা খুশি হলেও এই মূহুর্তে তার চলে যাওয়া আমরা মেনে নিতে পারছিনা। উপজেলা বাসির সেবার মান উন্নয়নে আরো কয়েকমাস বাঘায় স্বপদে রাখার জন্য উর্ধতন কর্তৃপক্ষের নিকট জোর দাবি করছি।

যুবদলের সদস্য সচিব শফিকুল ইসলাম শফির সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক ফখরুল হাসান বাবলু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম চাঁদ,বাঘা পৌর বিএনপির সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফি,উপজেলা বিএনপির সদস্য মুখলেছুর রহমান মুকুল,উপজেলা বিএনপির সদস্য সুরুজ্জামান সুরুজ,উপজেলা যুবদলের সাবেক আহবায়ক সালেহ উদ্দিন সালাম প্রমুখ।

উপস্থিত ছিলেন, অধ্যক্ষ রেজাউল ইসলাম, ইউপি সদস্য কাদের মোল¬া, সাবেক ইউপি সদস্য ছিয়ার আলী, ফিরোজ আহমেদ,মহিলা দলের সভাপতি শাপলা, ছাত্রদলের আহ্বায়ক সেলিম সরকার, যুগ্ন আহবায়ক ফারুক, আসিফ আহমেদ শাওন, তহিদুল ইসলাম কালু সহ শ্রেণি পেশার অসংখ্য মানুষ ।

এর আগের দিন একই দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান,উপজেলা বিএনপির আহ্বয়াক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন,বিএনপি নেতা মজিবর রহমান জুয়েল,স্বপন সরকার,হিটলার মন্ডল,ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর হোসেন,যুবদল নেতা আল আমিন প্রমুখ।

উপজেলা নির্বাহি অফিসার তরিকুল ইসলাম বলেন, পদোন্নতি জনিত বদলির আদেশ হয়েছে। তবে রিলিজ আদেশ হাতে পায়নি। প্রজাতন্ত্রের কর্মচারি হিসেবে বাঘার মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করেছি। সেই ভাললাগা থেকে হয়তো তাদের চাওয়া-পাওয়া। তবে সরকারের সিদ্ধান্তের উপর নির্ভর করবে আর কতদিন বাঘায় থাকতে পারবো। তবে আমার প্রতি সন্মান দেখানোর জন্য আমি কৃতজ্ঞ ও ধন্য।

উলে¬খ্য, গত বছরের ১৩ ডিসেম্বর উপজেলা নির্বাহি অফিসার হিসেবে বাঘায় যোগদান করেন তরিকুল ইসলাম। গত ১৭ অক্টোবর জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব মুহাম্মাদ ইব্রাহীম আলী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। বদলির আদেশ জারি করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে ।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

সকল সংবাদ

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031