IMG-LOGO

বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা৮০ কিমি বেগে ঝড়ের আভাসবিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগতানোরে দুই শতাধিক আম গাছ কেটে জমি দখলের চেষ্টার অভিযোগনাচোলে জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি উদ্বোধনগোমস্তাপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনগোমস্তাপুরে শিশুর পরিপুরক খাবার বিষয়ক উঠান বৈঠকরামনবমীর উৎসবে ভক্তদের মিলনমেলা মান্দার রঘুনাথ মন্দিরেমোহনপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন‘আত্মসর্মপণ করলে কুকিচিনকে পুনর্বাসন করা হবে’তৃতীয় ধাপে উপজেলায় ভোটের তফশিল ঘোষণাইসরাইলের পাল্টা হামলার হুমকিপাবনায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগরাণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথিমহাদেবপুরে বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ
Home >> রাজশাহী >> আরএমপি পুলিশের অভিযানে আটক ৩৮

আরএমপি পুলিশের অভিযানে আটক ৩৮

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহীতে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ৩৮ জনকে আটক করেছে মহানগর পুলিশ। শুক্রবার নগরীর বিভিন্ন থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

রাজশাহী আরএমপি পুলিশ সদর দপ্তর থেকে জানায়, বোয়ালিয়া মডেল থানা ০৬ জন, রাজপাড়া থানা ০৩ জন, চন্দ্রিমা থানা ০৯ জন, মতিহার থানা ০৫ জন, কাটাখালী থানা ০৫ জন, বেলপুকুর থানা ০১ জন, শাহমখদুম থানা ০১ জন, পবা থানা ০১ জন, কাশিয়াডাঙ্গা থানা ০৪ জন, দামকুড়া থানা ০২ জন ও ডিবি পুলিশ ০১ জনকে আটক করে।

আটককৃতদের মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ রাজু (২৮)কে ০৪ গ্রাম হেরোইনসহ আটক করে, কারণ আলী (৩৭)কে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এদিকে, রাজপাড়া থানা পুলিশ রতন ওরফে বাবু (৩৪)কে ০৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। মতিহার থানা পুলিশ সামেনা (৫০), কামরুল ইসলাম (৫০) দেরকে ৬৫ গ্রাম গাঁজা ও ০৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ জমসেদ আলী (৫০)কে ৫.৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

অপরদিকে, বেলপুকুর থানা পুলিশ আদ্দাম আলী (৩৮)কে ০৫ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ আয়নাল হক (৩৭)কে ০১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মাসুদ রানা (৪২)কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ রিয়াজ আহম্মেদ (২২)কে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news