IMG-LOGO

বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
Home >> রাজশাহী >> থিম ওমর প্লাজায় লোটোর শো রুমের উদ্বোধন

থিম ওমর প্লাজায় লোটোর শো রুমের উদ্বোধন

ধূমকেতু প্রতিবেদক : উত্তরাঞ্চলের সর্ব বৃহৎ শীতাতাপ নিয়ন্ত্রিত শপিং কমপ্লেক্স থিম ওমর প্লাজায় উদ্বোধন হলো লোটোর শো রুম। বৃহস্পতিবার সন্ধ্যায় থিম ওমর প্লাজায় লোটোর শো রুম উদ্বোধন করা হয়।

উদ্বোধন উপলক্ষে থিম ওমর প্লাজায় অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। থিম ওমর প্লাজা সাজানো হয় বর্ণিল সাজে।

পরে সন্ধ্যায় বর্ণাঢ্য আয়োজনে ফিটা কেটে এ শো রুমের উদ্বোধন করেন থিম ওমর প্লাজার চেয়ারম্যান ও গোদাগাড়ী-তানোর আসনের এমপি আলহাজ্ব এমপি ওমর ফারুক চৌধুরী ও চিত্র নায়ক রিয়াজ।

এসময় উপস্থিত ছিলেন, লোটোর ম্যানেজিং ডাইরেক্টর কাজি জামিন ইসলাম, জিএম ফেন্ডস চাইজ প্রসন কে সামাল সহ লটোর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

উদ্বোধন অনুষ্ঠানে এমপি ওমর ফারুক চৌধুরি বলেন, থিম ওমর প্লাজায় এবার কেনাকাটায় বিশেষ ও ধামাকা অফার রাখা হয়েছে। ক্রেতারা থিম ওমর প্লাজায় কেনাকাটা করলে পাবেন নিশ্চিত পুরস্কার।

তিনি বলেন, থিম ওমর প্লাজায় কেনা করলে লাভের উপর লাভ। বিলাশ বহুল রাজশাহী মহানগরীর থিম ওমর প্লাজাতে একজন ক্রেতা কেনাকাটা করতে এলে ওই ক্রেতারাকে আর কোথায় যেতে হবে না। কারণ এই শপিং মলেই পাওয়া যাবে সব ধরনের পণ্য।

তিনি আরও বলেন, রাজশাহীতে ক্রেতাদের সর্বাধিক নিরাপত্তা এক মাত্র থিম ওমর প্লাজাতেই রয়েছে। শীতাতাপ নিয়ন্ত্রিত আধুনিক শপিং কমপ্লেক্স থিম ওমর প্লাজা। ক্রেতাদের চাহিদার দিকে লক্ষ্য রেখেই থিম ওমর প্লাজার কার্যক্রম চালানো হয় বলেও জানান তিনি।

এদিকে লোটোর শো রুম উদ্বোধন করবেন চিত্র নায়ক রিয়াজ, এমন খবর ছড়িয়ে পড়ায় ভক্তদের ভীড় জমে থিম ওমর প্লাজায়। লোকে লোকারণ্য হয় পুরো থিম ওমর প্লাজা। প্রিয় নায়ককে এক নজর দেখতে ছুটে আছেন ভক্তরা। এছাড়াও চিত্র নায়ক রিয়াজ রাজশাহীর ভক্তদের সাথে কথা বলেন। একই সাথে তিনি রাজশাহীর সার্বিক বিষয়ে প্রসংশা করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news