IMG-LOGO

সোমবার, ১৪ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজশাহীতে বন্ধন বহুমুখী সমবায় সমিতির বিরুদ্ধে প্রতারণার অভিযোগহিজবুল্লাহর আত্মঘাতী ড্রোনে ইসরাইলের ৪ সেনা নিহতখুনি ইসরাইলকে সমর্থন করা বন্ধ করুন : ইউরোপীয়দের স্লোগানআজকের দিনে ঘটে যাওয়া নানা ঘটনাআজকের খেলাআরও ২ দিনের রিমান্ডে সাবেক আইনমন্ত্রী আনিসুললক্ষ্মীপুরে বাসের সিলিন্ডার বিস্ফোরণ, ৩ জনের মৃত্যুগাজায় ইসরায়েলি হামলায় ৫২ জনের প্রাণহানীমহাদেবপুরে গ্রাম্য ডাক্তারের অপারেশনে রোগীর মৃত্যুলেবাননে জাতিসংঘের প্রধান ফটক গুঁড়িয়ে দিলো ইসরাইলশেখ হাসিনা তার পতন হবে কল্পনাও করেননি, কিন্তু ভারত জানতো : পিনাক রঞ্জনফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩বাঘায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসবরাজশাহীতে শেষ হলো শারদীয় দুর্গোৎসবমোহনপুরে বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় দোয়া
Home >> প্রবাস >> টপ নিউজ >> হিজবুল্লাহর আত্মঘাতী ড্রোনে ইসরাইলের ৪ সেনা নিহত

হিজবুল্লাহর আত্মঘাতী ড্রোনে ইসরাইলের ৪ সেনা নিহত

হিজবুল্লাহর আত্মঘাতী ড্রোনে ইসরাইলের ৪ সেনা নিহত

হিজবুল্লাহর আত্মঘাতী ড্রোনে ইসরাইলের ৪ সেনা নিহত। ছবি- সংগ্রহ

ধূমকেতু নিউজ ডেস্ক : ইহুদিবাদী ইসরাইলের বন্দরনগরী হাইফার দক্ষিণে বিনইয়ামিন সামরিক ঘাঁটিতে লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর ড্রোন হামলায় অন্তত চার দখলদার সেনা নিহত ও বহু সেনা আহত হয়েছে।

গতকাল রাতে দখলদার সেনাদের ওই ঘাঁটি লক্ষ্য করে হিজবুল্লাহ বেশ কয়েকটি আত্মঘাতী ড্রোন দিয়ে হামলা চালায়। গণমাধ্যমের খবর থেকে জানা গেছে, ইসরাইলি সেনাবাহিনীর গোলানি ব্রিগেডের একটি ট্রেনিং ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোনগুলো আঘাত হানে।

ইসরাইলের ন্যাশনাল ইমারজেন্সি মেডিকেল সার্ভিস জানিয়েছে, হামলায় অন্তত চার সেনা নিহত এবং ৬১ জন আহত হয়েছে। তবে নিরপেক্ষ গণমাধ্যমের খবর থেকে জানা গেছে, হামলায় অন্তত ১০০ ইসরাইলি সেনা আহত হয়েছে যার মধ্যে সাত জনের অবস্থা গুরুতর। যুদ্ধের জন্য প্রশিক্ষিত গোলানি ব্রিগেড ইসরাইলি সেনাবাহিনীর পাঁচটি পদাতিক ব্রিগেডের একটি।

এই হামলার বাইরেও ইসরাইলের আরও কয়েকটি সামরিক স্থাপনা লক্ষ্য করে হিজবুল্লাহ গতকাল ড্রোন ও রকেট দিয়ে হামলা চালিয়েছে। এরমধ্যে গোলানি ব্রিগেডের একটি পুনর্বাসন ও রক্ষণাবেক্ষণ কেন্দ্র রয়েছে যেটি হাইফা নগরীর দক্ষিণে অবস্থিত।

এর পাশাপাশি হিজবুল্লাহ যোদ্ধারা দক্ষিণ লেবানন সীমান্তে মোতায়েন সেনাদের ওপর গতকাল আকস্মিকভাবে ঝাঁকে ঝাঁকে রকেট ছুঁড়েছে এবং মেশিনগান দিয়ে ব্যাপকভাবে হামলা চালিয়েছে। এরপর ওই এলাকা থেকে ইহুদিবাদীরা সেনা প্রত্যাহার করতে বাধ্য হয়।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news