IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বেলকুচি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুলের নির্বাচনী পথসভাআ.লীগের পতনের আগে বিএনপি কোন নির্বাচনে যাবে না : আমিনুল‘দলীয় সিদ্ধান্ত আর নির্বাচন কমিশনের আইন এক নয়’উত্তেজনায় ইরান ইসরাইলবিয়ে না করলেও ৩ সন্তান নিয়ে সংসার করছেন মিমি চক্রবর্তীনন্দীগ্রামে এক রাতে ৪ গরু চুরিশিক্ষা প্রতিষ্ঠানে ৭ দিন ছুটি ঘোষণাহজ প্যাকেজের খরচ কমলোফের অনলাইনে বদলি আবেদনের সুযোগ প্রাথমিক শিক্ষকদেরআরও তিন দিন থাকবে তাপপ্রবাহভোটে হেরে ডিপজলকে নিয়ে যা বললেন নিপুণবাড়তে পারে তেলের দামইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> আশুলিয়ায় যাত্রীর হামলায় বাস চালক নিহত

আশুলিয়ায় যাত্রীর হামলায় বাস চালক নিহত

ধূমকেতু নিউজ ডেস্ক : আশুলিয়ায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে যাত্রীর মারধরে মো. আরিফ (২৬) নামে এক বাস চালক নিহত হয়েছে। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (০২ আগস্ট) সন্ধ্যা ৬ টার সময় সাভারের আশুলিয়ার নরসিংহপুরের ইটখোলা বাস স্ট্যান্ডে কিরণমালা পরিবহনের চালকের সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার হয়। এসময় বাস চালক ও যাত্রীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত হন বাস চালক।

নিহত বাস চালক আরিফ (২৬) শেরপুর জেলার নালিতাবাড়ি থানার বেশগ্রিপাড়ার মোস্তফার ছেলে। তিনি গাজীপুরের কোনাবাড়ি এলাকায় বাসা ভাড়া থেকে বাস চালাতেন বলে প্রাথমিকভাবে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, কোনাবাড়ি থেকে কিরণমালা পরিবহনের একটি বাস মিরপুরের উদ্দেশ্যে যাওয়ার সময় নরসিংহপুর বাসস্ট্যান্ডে পৌছলে অজ্ঞাত এক যাত্রী ভাড়া না দিয়েই ইটখোলা বাসস্ট্যান্ডে নেমে যায়। পরে ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন বাস চালক ও যাত্রী। এ সময় ওই যাত্রীসহ পথচারীরা এগিয়ে এসে বাস চালককে এলোপাথাড়ি মারধর করে। এক পর্যায়ে মারাত্মক অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন বাস চালক। পরে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাসের হেলপার খোকন বলেন, কোনাবাড়ি থেকে ওই যাত্রী বাসে উঠে। এরপর থেকে ভাড়া চাইলেই তিনি পরে দিবেন বলে জানায়। পরে ইটখোলা বাসস্ট্যান্ডে আসলে সে ভাড়া না দিয়ে নেমে যান। পরে আরিফ ভাই ভাড়া দেয়ার কথা বললে ওই লোক ক্ষিপ্ত হয়ে ভাইকে মারধর করা শুরু করে। পরে পথচারীরাও ভাইকে মারধর করেন। তাদের মারধরে ভাই অচেতন হয়ে পড়েন। পরে আমরা তাকে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বলেন ঘাড়ে আঘাত পেয়ে তিনি মারা গেছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, এ ঘটনার খবর পেয়ে নারী ও শিশু কেন্দ্র থেকে মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রক্রিয়া চলছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news